৪৭তম বিসিএস প্রিলি: প্রস্তুতি

এক অ্যাপেই সব চাকরি ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি

টিম প্রিয় শিক্ষালয়ের এক ঝাঁক মেধাবী মুখ,বিসিএস ক্যাডারদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে তৈরি করা পূর্ণাঙ্গ এই কোর্সের মাধ্যমে চাকরি প্রত্যাশীরা স্বল্প সময়ে নিজেকে প্রস্তুত করতে পারবেন।

৪৭তম বিসিএস প্রিলি: প্রস্তুতি কোর্স লিংক                 রুটিন ডাউনলোড করতে ক্লিক করুন 

বাংলাদেশের চাকরিক্ষেত্রে বিসিএস হলো সর্বোচ্চ প্রতিযোগিতামূলক পরীক্ষা। এক্ষেত্রে প্রতিটি আসনের জন্য লড়াই করে হাজারো চাকরি সন্ধানী । তাই সঠিক প্রস্তুতি পেতে সবাই খোঁজে সঠিক দিকনির্দেশনা। ৮ হাজার +হাইভোল্টেজ এমসিকিউ প্রশ্নের সমন্নয়ে ২১০ দিনের এ প্ল্যানটি একদিকে যেমন সাফল্য এনে দিবে প্রিলিমিনারীতে, অন্যদিকে অনেকাংশেই কভার করা যাবে বিসিএস লিখিত সিলেবাসও।

কোর্সটি সব শ্রেণির চাকরি প্রত্যাশীদের কথা মাথায় রেখে করা হলেও আমরা সবচেয়ে প্রাধ্যান্য দিতে চেয়েছি যারা ডিগ্রি/অনার্স ৩য় বর্ষে/শেষবর্ষে কিংবা সদ্য পড়াশুনা শেষ করেছেন তাদেরকে। যারা একটি চাকরি করছেন বা অন্য কারণে পড়াশোনার যথেষ্ট সময় পান না তাদের জন্য প্রতিদিন অল্প অল্প করে টপিক ধরে আমাদের এক্সাম প্ল্যান অনুযায়ী নিয়মিত পড়াশোনা করলে আপনি জব মার্কেটে নিজেকে যোগ্য করে তুলবেন তাতে কোন সন্দেহ নেই , আমরা দৃঢতার সাথে এ কথা বলতেই পারি ।

সম্পূর্ণ বিজ্ঞাপনমুক্ত এ প্ল্যানটিতে যেকোনো সময় এনরোল করা যাবে । যে পরীক্ষাগুলো শেষ হবে তা আর্কাইভে থাকবে এবং নতুন করে শুরু হবে সুতরাং বছরের যে সময়ই কোর্স এনরোল করা হোক সবাই কোর্সের সবটুকু এক্সেস পাবেন ।

সাফল্য ছুঁয়ে দিতে, আমরা আছি সাথে !!!

বিনামুল্যে প্রস্তুতি!

ফ্রি পরীক্ষা

কারেন্ট অ্যাফেয়ারস

জব সার্কুলার

লেকচার শিট

প্রিয় শিক্ষালয় থেকে এক্সক্লুসিভ স্টাডি ম্যাটেরিয়াল সরাসরি পাবেন আপনার মেইলে!

এক্সক্লুসিভ কন্টেন্ট

Priyo Shikkhaloy App

সর্বশেষ প্রকাশিত

এরকম আরও ব্লগ

Priyo Shikkhaloy App