বাংলাদেশ ও সমন্বিত ব্যাংক জব পূর্ণাঙ্গ প্রস্তুতি

এক অ্যাপেই সব চাকরি ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি

বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে ব্যাংকিং সেক্টরকে ক্যারিয়ার গঠনের জন্য একটি আদর্শ জায়গা হিসেবে আজকাল বিবেচনা করা হচ্ছে। স্বচ্ছ ও দ্রুত নিয়োগ প্রক্রিয়া, স্মার্ট ক্যারিয়ার, বৈধ উপায়ে আর্থিক সচ্ছলতার সুযোগ, সামাজিক মর্যাদাসহ নানা কারণে তরুণদের মধ্যে ব্যাংকিং সেক্টরে কাজ করার আগ্রহ দিন দিন বেড়েই চলছে।

অন্যদিকে সঠিক প্রস্ততি ও নিয়মিত পড়াশোনা করলে সহজেই ব্যাংকিং সেক্টরে ক্যারিয়ার গড়া সম্ভব। সেই দিকে চিন্তা রেখেই টিম প্রিয় শিক্ষালয় নিয়ে এসেছে একদম শুন্য থেকে শুরু করার জন্য দীর্ঘ মেয়াদি ১৫০দিনের একটি লং এক্সাম কোর্স প্ল্যান। যাতে একদম টপিক ধরে ধরে এক্সাম নেয়া হবে,যারা একদম নতুন করে শুরু করতে যাচ্ছেন তাদের জন্য অনেক উপকারী হবে এই এক্সাম কোর্স প্ল্যানটিতে অংশ গ্রহনের মধ্য দিয়ে।

মনে রাখতে হবে বেসরকারি খাতেও চাকরির প্রতিযোগিতা বেড়েছে। পর্যাপ্ত প্রস্তুতি না নিলে চাকরি পাওয়া কঠিন। তো চলুন শুরু করি ! কাল নয় আজ থেকেই ।

কোর্স রুটিন : এখানে ক্লিক করুন ।। কোর্স লিংক : এখানে ক্লিক করুন ।

কী কী থাকছে এই এক্সাম কোর্স প্ল্যানটিতে :

** বিষয়ভিত্তিক পরীক্ষা ২৯ টি

** সাবজেক্ট ফাইনাল টেস্ট ৬ টি

** ফুল মডেল টেস্ট ৫ টি

** অধিকাংশ পরীক্ষার ব্যাখ্যাসহ সমাধান তো আছেই

এছাড়াও কোন পরীক্ষা মিস হলে আপনি আর্কাইভ থেকে সেই পরীক্ষাটি যে কোন সময় দিতে পারবেন। সেই সাথে কোর্স শেষ হলেও নতুন করে শুরু হবে নতুন সার্কেল , প্যাকেজ প্ল্যানের মেয়াদ থাকা সাপেক্ষে আপনিও অংশ নিতে পারবেন যেকোনো সময়।

আপনার যেকোন জিজ্ঞাসায় নক দিতে পারেন আমাদের ফেসবুক পেজে (https://www.facebook.com/PriyoShikkhaloy) বা কল দিতে পারেন : 01971-588988

বিনামুল্যে প্রস্তুতি!

ফ্রি পরীক্ষা

কারেন্ট অ্যাফেয়ারস

জব সার্কুলার

লেকচার শিট

প্রিয় শিক্ষালয় থেকে এক্সক্লুসিভ স্টাডি ম্যাটেরিয়াল সরাসরি পাবেন আপনার মেইলে!

এক্সক্লুসিভ কন্টেন্ট

Priyo Shikkhaloy App

সর্বশেষ প্রকাশিত

এরকম আরও ব্লগ

Priyo Shikkhaloy App