আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বন্ধ থাকছে স্কুল-মাদরাসা

এক অ্যাপেই সব চাকরি ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি

চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে স্কুল-মাদরাসার ক্লাস আগামী বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখা নিয়ে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়। ফলে আগামী বৃহস্পতিবার পর্যন্ত স্কুল-মাদরাসার ছুটি বহাল থাকছে।  এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে জাতীয় দৈনিক কালের কন্ঠ ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবুল খায়ের আপিল না করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তিনি কালের কণ্ঠকে বলেন, কোর্ট বন্ধ রয়েছে।

 

এদিকে ঢাকাসহ দেশের ২৭ জেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান আজ মঙ্গলবার বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয়। অন্যদিকে দেশের সব প্রাথমিক বিদ্যালয় আগামী বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

 

এর আগে গতকাল সোমবার (২৯ এপ্রিল) সব প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও সমপর্যায়ের মাদরাসার ক্লাস আগামী বৃহস্পতিবার (২ মে) পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে ইংরেজি মাধ্যম স্কুল এবং যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে এসি আছে ও পাবলিক পরীক্ষা চলছে, সেসব শিক্ষাপ্রতিষ্ঠানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না।

বিনামুল্যে প্রস্তুতি!

ফ্রি পরীক্ষা

কারেন্ট অ্যাফেয়ারস

জব সার্কুলার

লেকচার শিট

প্রিয় শিক্ষালয় থেকে এক্সক্লুসিভ স্টাডি ম্যাটেরিয়াল সরাসরি পাবেন আপনার মেইলে!

এক্সক্লুসিভ কন্টেন্ট

Priyo Shikkhaloy App

সর্বশেষ প্রকাশিত

এরকম আরও ব্লগ

Priyo Shikkhaloy App